Home / খেলা / কাল থেকে শুরু হচ্ছেনা টাইগার ও ইলিংশদের লড়াই !বিস্তারিত দেখুন…

কাল থেকে শুরু হচ্ছেনা টাইগার ও ইলিংশদের লড়াই !বিস্তারিত দেখুন…

ইংলিশদের বিপক্ষে টেস্ট সিরিজ শুরুর আগে আজ সকাল ১০টায় চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে বাংলাদেশ-ইংল্যান্ডের প্রস্তুতি ম্যাচ শুরু হওয়ার কথা ছিলো। কিন্ত কথা থাকলেও শুরুই হতে পারছে না টাইগার ও ইলিংশদের লড়াই।

যেখানে বাংলাদেশের হয়ে বিসিবি একাদশকে নেতৃত্ব দেবে সাব্বির রহমান। কিন্তু মাঠ অনুপযুক্ত থাকার কারণে যথাসময়ে খেলা শুরু হচ্ছে না।

মাঠের ঘাসগুলো এখনও কাটা হয়নি। রয়েছে প্রচুর কাঁদাও। কিন্তু এরই মধ্যে ইংলিশ দলের কোচ ও টিম ম্যানেজমেন্ট মাঠ পর্যবেক্ষণ করেছে। তবে মাঠ প্রস্তুতের কাজ এগিয়ে চললেও কখন ম্যাচ শুরু হবে এটা বলা দুষ্কর।

প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন শাহরিয়ার নাফিস। তাছাড়া মোসাদ্দেক হোসেন সৈকত ও নুরুল হাসান সোহানকে স্কোয়াডে রাখা হয়েছে। জায়গা হয়েছে আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও সাদমান ইসলামেরও।

বাংলাদেশ স্কোয়াড:
সাব্বির রহমান (অধিনায়ক), সৌম্য সরকার, শাহরিয়ার নাফীস, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, শুভাগত হোম, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও সাদমান ইসলাম।

ইংলিশ স্কোয়াড:
অ্যালেস্টার কুক (অধিনায়ক), জাফর আনসারি, জেক বল, গ্যারেথ ব্যাটি, জস বাটলার, স্টিভেন ফিন, আদিল রশীদ, বেন স্টোকস, মার্ক উড, মঈন আলী, জনি বেয়ারস্টো, গ্যারি ব্যালান্স, স্টুয়ার্ট ব্রড, বেন ডাকেট, হাসিব হামিদ, জো রুট, ক্রিস ওয়েকস।

প্রসঙ্গত, ১৪ থেকে ১৫ অক্টোবর চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে প্রথম ম্যাচ এবং ১৬ থেকে ১৭ অক্টোবর একই মঞ্চে দ্বিতীয় প্রস্তুতিতে মাঠে নামবে বিসিবি একাদশ।

Check Also

764

যেন পাখি হয়ে উড়ে ক্যাচ ধরলেন নাসির!

নাসির হোসেন কি পাখি কোনো? ঈগলের মতো চোখ! ডানা আছে তার? নাকি সুপারম্যান কোনো! এমন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *