Home / খেলা / নতুন করে ইনজুরিতে পড়েছেন মোস্তাফিজ

নতুন করে ইনজুরিতে পড়েছেন মোস্তাফিজ

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে খেলেননি মোস্তাফিজুর রহমান। ম্যাচটি খেলতে নিজে থেকেই অপরাগতা জানান তিনি। তখন বলা হচ্ছিলো দৃশ্যমান কোনো চোট না থাকার পরও খেলতে চাইছেন না তিনি। কিন্তু আসল খবর হলো, নতুন করে ইনজুরিতে পড়েছেন এই পেসার।

mustafiz suffering by a new injury

বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘শেষ টি-টোয়েন্টিতে ওর খেলার কথা ছিলো। কিন্তু যখন শুনি খেলবে না, আমরা চিন্তা পড়ে গিয়েছিলাম। পরে বায়েজীদের (দলের সাবেক ফিজিও) সঙ্গে কথা বলিয়ে দেয়ার পর জানা যায় ওর কোমড়ে একটা ব্যথা হচ্ছে।’

পাপন জানান, টি-টোয়েন্টি সিরিজের পরই দেশে ফিরে আসতে চেয়েছিলেন মোস্তাফিজ। কিন্তু যথাযথ পুনর্বাসনের কথা চিন্তা করে তাকে ফেরানো হয়নি। আপাতত তাই দলের সঙ্গেই থাকছেন তিনি। প্রথম টেস্টের স্কোয়াডে রাখঅ হয়নি মোস্তাফিজকে। ফলে এই টেস্টটা যে তিনি খেলছেন না সেটা তো নিশ্চিতই। তবে সুস্থ হয়ে উঠলে পরের টেস্টে দেখা যেতে পারে তাকে।

এ দিকে ২০১৬ সালটা এক রকম ইনজুরির মধ্যে দিয়ে গেছে মোস্তাফিজের। আইপিএল থেকে তিনি ফিরেছিলেন জোড়া ইনজুরি নিয়ে। সেই ইনজুরি কাটিয়ে উঠতে লেগে যায় লম্বা সময়। তারপর সাসেক্সের হয়ে কাউন্টি খেলতে গিয়ে আবার ইনজুরি। যা থেকে সেরে উঠতে লেগে গেছে পুরো পাঁচ মাস।

এর বাইরেও বেশ কিছু ম্যাচে ইনজুরির কারণে অনুপস্থিত ছিলেন মোস্তাফিজ। ধারণা করা হচ্ছিলো নতুন বলে নতুন মোস্তাফিজকেই দেখা যাবে। কিন্তু ঘটলো উল্টো ঘটনা। নতুন বছরের প্রথম মাসের অর্ধেকও যায়নি এখনো। এর মধ্যেই আবার নতুন ইনজুরিতে আক্রান্ত হলেন মোস্তাফিজ।

সম্ভবত এ কারণেই গতকাল বোর্ড সভাপতির সংবাদ সম্মেলনে মোস্তাফিজের পরবর্তী আইপিএল খেলা নিয়ে উঠে গেলো প্রশ্ন। পাপনও স্পষ্ট জানিয়ে দিলেন, শতভাগ ফিট না থাকলে আসছে আইপিএলে মোস্তাফিজকে খেলতে দিবে না বিসিবি।

Check Also

23

আইপিএলে মুস্তাফিজকে খেলিয়ে ঝুঁকি নিতে চায় না বাংলাদেশ

২০১৫ সালে আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে এসে অসাধারণ পারফরমেন্স দিয়ে হৈ চৈ ফেলে দেন মুস্তাফিজ। ফলাফল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *