Home / খেলা / দেশে ফিরে আসছেন তিন ক্রিকেটার

দেশে ফিরে আসছেন তিন ক্রিকেটার

নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ জাতীয় দলের সাথে থাকা ক্রিকেটারদের মধ্যে তিনজন ক্রিকেটারকে দেশে ফেরত পাঠানো হচ্ছে। আসন্ন টেস্ট সিরিজে তাদের খেলানোর সম্ভাবনা না থাকায় বাংলাদেশে ফেরত পাঠানোর বিষয়ে সিদ্ধান্ত নিয়েছে টাইগারদের টিম ম্যানেজমেন্ট।

শুভাগত হোম, তানবীর হায়দার এবং এবাদত হোসেন রয়েছেন এ তালিকায়। জানা গেছে সোমবার রাতেই অকল্যান্ড থেকে দেশে ফেরার জন্য রওনা দিয়েছেন এ তিন ক্রিকেটার।

শুভাগতদের সাথে মোসাদ্দেক হোসেনেরও দেশে ফেরার কথা ছিল, এজন্য বিমানের টিকিট থেকে সবকিছু তৈরীও করে রাখা হয়েছিল কিন্তু শেষ মুহূর্তে তাকে দ্বিতীয় টেস্টের জন্য নির্বাচকরা বিবেচনা করায় সুভাগ্যবশত দলের সাথেই থেকে গেলেন জাতীয় দলের এ অলরাউন্ডার। উল্লেখ্য, তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময় তামিম ইকবাল ও ইমরুল কায়েসের চোট ভাবাচ্ছে টিম ম্যানেজমেন্টকে। এ দুই ক্রিকেটারের চোট গুরুতর নয় জানা গেলেও দলের সাথে মোসাদ্দেককে বাড়তি ক্রিকেটার হিসেবে রেখে দেওয়া হয়েছে যাতে প্রয়োজন হলে সময়মত তাকে দলের সাথে প্রস্তুত পাওয়া যায়।

বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার টেস্ট সিরিজ শুরু হবে ১২ জানুয়ারি থেকে। সিরিজের প্রথম টেস্টটি ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে এরই লক্ষ্যে ইতোমধ্যে ওয়েলিংটনে পৌঁছেছে মুশফিকবাহিনী। দু’দলের মধ্যকার শেষ টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে ক্রাইস্টচার্চে আসছে ২০ জানুয়ারি থেকে।

Check Also

19

নতুন করে ইনজুরিতে পড়েছেন মোস্তাফিজ

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে খেলেননি মোস্তাফিজুর রহমান। ম্যাচটি খেলতে নিজে থেকেই অপরাগতা জানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *