Home / খেলা / আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে মাশরাফির অবসরের ইঙ্গিত!

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে মাশরাফির অবসরের ইঙ্গিত!

ইনজুরি যেন তার সবসময়ের সঙ্গী। বাংলাদেশ জাতীয় দলের সংক্ষিপ্ত ফরমেটের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ক্যারিয়ার জুড়েই ছিলো ইনজুরি। এমন কোনো ইনজুরি নেই যা এই ক্রিকেটারকে আঁকড়ে ধরে নি। চলতি নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টিতে এবার চোট পেয়েছেন হাতের কব্জিতে। যার ফলে প্রায় চার-ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে মাশরাফিকে। এদিকে টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ইঙ্গিত দিয়েছেন বাংলাদেশের সংক্ষিপ্ত ফরমেটের এই অধিনায়ক!

আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে হয়তো আর দেখা যাবে না মাশরাফিকে। নিউজিল্যান্ডের সাথে শেষ টি-টোয়েন্টি ম্যাচ শেষে এমন ইঙ্গিত দিয়েছেন এই অভিজ্ঞ ক্রিকেটার। বিসিবি সূত্রেও এই সংবাদের সত্যতা মিলেছে। দেশে ফিরেই অবসরের বিষয়টি নিশ্চিত করবেন মাশরাফি!

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে আগামী ১২ই জানুয়ারী শুরু হচ্ছে বাংলাদেশের প্রথম টেস্ট। লম্বা ভার্সনের ক্রিকেটে না খেলা মাশরাফি দেশে ফিরেই ক্রিকেটের সবচেয়ে ছোট ফরমেটকে বিদায় জানাবেন বলে জানা গেছে। তবে এই অবসর শুধুমাত্র আন্তর্জাতিক অঙ্গনে হবে, ঘরোয়া ক্রিকেটে টি-টোয়েন্টি চালিয়ে যাবেন বাংলাদেশের অন্যতম সফল এই অধিনায়ক।

Check Also

19

নতুন করে ইনজুরিতে পড়েছেন মোস্তাফিজ

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে খেলেননি মোস্তাফিজুর রহমান। ম্যাচটি খেলতে নিজে থেকেই অপরাগতা জানান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *