Home / এক্সক্লুসিভ / কিমের জন্য দুঃখিত হিলারি!

কিমের জন্য দুঃখিত হিলারি!

কিছুদিন আগে ডাকাতের কবলে পড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আছেন মার্কিন টিভি রিয়্যালিটি শো তারকা কিম কার্দাশিয়ান। যদিও তিনি সব সময় আলোচনায় থাকতে পছন্দ করেন। কিন্তু এই ঘটনায় এখনও আতঙ্কিত কিম। সে কারণে নিজের পিরাপত্তা ব্যবস্থা বাড়াতে উঠে পড়ে লেগেছেন। আর ওদিকে অনেকের মত কিমকে সহানুভূতি জানিয়েছেন যুক্তরাষ্ট্রের ডেমোক্রেটিক পার্টির প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি ক্লিনটন।

গত ২ অক্টোবর সোমবার ফ্রান্সে ভাড়া বাড়িতে ডাকাতের কবলে পড়েছিলেন এই তারকা। মুখোশধারী ডাকাতেরা কিমকে হাত–পা বেঁধে বাড়ির বাথটাবে ফেলে রেখে গিয়েছিল। তারা কিমের প্রায় ৬৭ লাখ মার্কিন ডলার সমমূল্যের অলংকার লুট করে নিয়েছে। শারীরিকভাবে আঘাত না পেলেও এ দুর্ঘটনার পর মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন কিম। ডাকাতির পর কিমকে সহানুভূতি জানিয়ে এগিয়ে এসেছেন অনেকেই। হিলারি ক্লিনটনও ব্যতিক্রম হলেন না।

হিলারির সঙ্গে আগে থেকেই পরিচয় আছে কিমের। তাই এই তারকার এমন বিপদে হিলারি তাকে সান্ত্বনা দেবেন এটাই স্বাভাবিক। কিমের এই ডাকাতির ঘটনায় সম্প্রতি একটি সাক্ষাৎকারে হিলারি বলেন, ‘কিমের জন্য সত্যি খুব খারাপ লাগছে। তবে, এ ঘটনায় কেউ আহত হননি, এটা ভেবে স্বস্তি পেয়েছি।’

Check Also

screenshot_16

ঢাকার রাস্তায় প্রাকাশ্যে ১ টা মেয়ের সাথে ৩ টা ছেলে, বিস্তারিত দেখুন ভিডিওতে

ভিডিও চ্যানেল এর পক্ষ থেকে জানাই স্বাগতম । আমাদের এই চ্যানেল টি তাদের জন্য যারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *