Home / অপরাধ / ফরিদপুরে শিশু হত্যার আসামি সৎ বাবা গ্রেপ্তার!!!

ফরিদপুরে শিশু হত্যার আসামি সৎ বাবা গ্রেপ্তার!!!

মনিরা ইসলাম, নিঝুমদ্বীপঃ  ফরিদপুরের মধুখালী উপজেলায় তিন বছরের শিশু আবু হুরাইয়া হত্যা মামলার আসামী সৎ বাবা মো. সরোয়ারকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোর চারটার দিকে উপজেলার কামারখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সরোয়ার মধুখালী উপজেলা সদরের আলমপুর এলাকার ইয়াকুব শেখের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, গত ১৮ আগস্ট বিকেলে মধুখালী উপজেলা সদরের গোন্দারদিয়া এলাকার একটি ভাড়া বাড়িতে তিন বছরের শিশু আবু হুরাইয়াকে হাত ও পা ভাঙ্গা মুমুর্ষু অবস্থায় পাওয়া যায়। পরে সে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে মারা যায়।

এ ঘটনায় হুরাইয়ার প্রকৃত বাবা উপজেলার নওপাড়া ইউনিয়নের চোকের ঘাট গ্রামের বাসিন্দা মো. আবুল মিন্টু শেখ বাদি হয়ে হুরাইয়ার সৎ বাবাসহ অজ্ঞাতনামা তিন ব্যক্তিকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে সৎ বাবা সরোয়ার পলাতক ছিলেন।

মধুখালী থানার ওসি রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরে কামারখালী এলাকার একটি বাসা থেকে হত্যা মামলার প্রধান আসামী সরোয়ারকে গ্রেপ্তার করা হয়।পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Check Also

sylheti girl

কথা গুলো শুনে চোখের পানি ধরে রাখতে পারলাম না…ভাইরে প্রেমে এত কষ্ট কেরে

কিছু কিছু মানুষ প্রেম করে শুধুমাত্র নিজের চাহিদা মেটানোরর জন্য তারা কখনওই মন থেকে কাউকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *