Home / ভিন্ন খবর / ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

মনিরা ইসলাম, নিঝুমদ্বীপঃ ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবসে সারাদেশে যখন নিরাপদ সড়ক চাই সংগঠনের ব্যানারে বিভিন্ন পেশাজীবীর লোকজন র‌্যালি ও সমাবেশ করেছে ঠিক সেই মুহূর্তে ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুল কাদের গতকাল শনিবার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তাঁর মৃত্যু খবর শুনে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মরহুমের নামাজে জানাজা আজ রবিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হবে।

নিহতের পরিবার থেকে জানা গেছে, গতকাল শনিবার বিকেল ৩টার দিকে নবীনগর কালিয়াকৈর সড়কের মোটরসাইকেল চালিয়ে কবিরপুর এলাকায় যাচ্ছিল। এ সময় তাকে একটি গাড়ি চাপা দেয়। এতে সড়ক থেকে ছিটকে পাশে পড়ে যায়। তাকে মুমুর্ষু অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে প্রথমে জিরানী এলাকার শেখ ফজিলাতুন নেছা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কিছুক্ষণ চিকিত্সা দেয়ার পর মারা যান। তার মাথায় আঘাতপ্রাপ্ত হন। কান দিয়ে প্রচার রক্তক্ষরণ হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। রাত সাড়ে ৮টার দিকে মরহুমের লাশ ধামরাইয়ের মঙ্গলবাড়ীতে নিয়ে আসা হয়। খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান তমিজ উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তি ছুটে যান মঙ্গলবাড়ীতে। এ সময় তমিজ উদ্দিন নিহতের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। নিহতের ছেলে ইউসুফ জানায়,আজ রবিবার সকাল ১১টায় স্থানীয় মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

Check Also

567889

কাশ্মীর সীমান্তে ৪ পাকিস্তানি সেনা নিহত.!!!

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে পাকিস্তানি সীমান্তরক্ষী বাহিনীর অন্তত চার সদস্য নিহত হয়েছেন। জম্মু-কাশ্মীরের কাথুয়া জেলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *