Home / খেলা / অবশেষে আজ মাঠে নামছেন নাসির? বিস্তারিত দেখুন…

অবশেষে আজ মাঠে নামছেন নাসির? বিস্তারিত দেখুন…

বাংলাদেশের ‘দ্য ফিনিশার’ খ্যাত অলরাউন্ডার নাসির হোসেন অবশেষে মাঠে নামতে যাচ্ছেন। না, কিছুক্ষণের ফিল্ডার হিসেবে নয়; আজ ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে টাইগার একাদশের একজন সদস্য হিসেবেই তার মাঠে নামার বিষয়ে জানা গেছে।-কালেরকন্ঠ

অদ্ভুত এবং অজানা কারণে ম্যাচের পর ম্যাচ বসিয়ে রাখা হয়েছিল সাড়া জাগানো এই ক্রিকেটারকে। প্রতিটি সিরিজ কিংবা টুর্নামেন্টেই নাসিরের অভাব বোধ করেছেন ক্রিকেটভক্তরা। ফেসবুকে চলেছে নাসিরকে একাদশে নেওয়ার বিষয়ে আলোচনা। তবে গত ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে অবিশ্বাস্য পরাজয়ের পর নাসির যেন সোশ্যাল সাইটের একটি বড় ইস্যু হয়ে দাঁড়ায়।

দেশের ক্রিকেটবোদ্ধাসহ সাধারণ ক্রিকেটপ্রেমীরাও জানেন টেল এন্ডারে নেমে প্রবল চাপের মধ্যেও দলকে জয়ের বন্দরে নিতে নাসিরের জুড়ি নেই। যেটা গত আফগানিস্তান সিরিজ থেকে বেশি করে অনুভব করছে বাংলাদেশ। নাসিরের বিষয়ে গতকাল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন “কার জায়গায় খেলবেন নাসির?” বিষয়টি যখন আলোচনার তুঙ্গে, তখনই জানা গেল বাংলাদেশ দলের টিম মিটিংয়ে স্থির হয়েছে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে নাসির খেলছেন।

নাসির খেললে সেটা অবশ্যই দলের প্রয়োজনেই খেলছেন। গণদাবির মুখে নাসিরকে নেওয়া হয়েছে বিষয়টি এমন নয়। বলা যায়, এতদিনে নাসিরের প্রয়োজন অনুভব করেছে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট। ক্রিকেটপ্রেমীদের আক্ষেপ, এই বোধোদয় আগে কেন হলো না?

Check Also

764

যেন পাখি হয়ে উড়ে ক্যাচ ধরলেন নাসির!

নাসির হোসেন কি পাখি কোনো? ঈগলের মতো চোখ! ডানা আছে তার? নাকি সুপারম্যান কোনো! এমন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *