Home / খেলা / আজকে ম্যাচ নিয়ে মুখখুলেন বাংলার টাইগার মাশরাফি ।এটাই যেন সত্যি হয়।

আজকে ম্যাচ নিয়ে মুখখুলেন বাংলার টাইগার মাশরাফি ।এটাই যেন সত্যি হয়।

তিন ম্যাচের সিরিজে প্রথম ম্যাচে বাংলাদেশের বিস্ময়কর পরাজয়ের ধাক্কা সামলে উঠতে মাঠে নামছে টাইগারবাহিনী। সিরিজে টিকে থাকতে হলে আজকের ম্যাচে বাংলাদেশকে জিততেই হবে।

বাংলাদেশ জিততে না পারলে সিরিজ জয়ের উল্লাস করবে ইংল্যান্ড। আর আজকের ম্যাচে জয় ছাড়া আর কিছু ভাবছেন না মাশরাফি বিন মুর্তজা।

প্রথম ম্যাচে চোট পাওয়া জেসন রয় এবং জনি বারিস্তু আজ মাঠে নামার জন্য ফিট আছেন বলে জানা গেছে। অভিষেকেই ৫ উইকেট নিয়ে আলোড়ন তোলা তরুণ বোলার জেক বল পেশিতে টান অনুভব করলেও তার না নামার কোনো খবর পাওয়া

যায়নি। তবে সুযোগ পেয়ে দুর্দান্ত সেঞ্চুরি করা বাংলাদেশের ইমরুল কায়েসকে নিয়ে দুশ্চিন্তা এখনও কাটেনি। আজ শেষ পর্যন্ত তাকে মাঠে নামানোর অপেক্ষায় থাকবে বাংলাদেশ।

গত ম্যাচে অল্প রানে আউট হয়ে যাওয়া ড্যাশিং তামিম ইকবালকে আজ রুদ্রমূর্তি ধারণ করতে হবে। তিনি প্রথম বাংলাদেশি হিসেবে ৫০০০ রানের মাইলফলক থেকে মাত্র ৫২ রান পিছিয়ে আছেন। দায়িত্ব নিতে হবে সাব্বিরকে। সাকিবকে সেট হওয়ার পর অপ্রয়োজনীয় শট খেলা থেকে বিরত থাকতে হবে। ১২ রান করে মুশফিক কি পারবেন ৪০০০ রানের মাইলফলক স্পর্শ করতে? সিরিজে ফিরতে হলে বাংলাদেশকে এসব যে করতেই হবে। প্রথম ম্যাচের পর ফিল্ডিং নিয়ে নিশ্চয়ই হোমওয়ার্ক করেছে টিম বাংলাদেশ।

ইংল্যান্ড ক্যাপ্টেন জস বাটলার কিন্তু বলে রেখেছেন, “আমরা জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী। উপমহাদেশের কন্ডিশনে প্রথম ম্যাচেই আমরা নিজেদের দক্ষতা প্রমাণ করেছি। আজ সিরিজ নিশ্চিত করতে চাই।”

অন্যদিকে টাইগার অধিনায়কের কণ্ঠে ঝড়ে পড়েছে প্রত্যয়, “সিরিজে ফেরার আজই শেষ সুযোগ। আমরা জয় ছাড়া কিছু ভাবছি না। যদিও এ জন্য কোনো চাপও নিচ্ছি না। আমরা ইতিবাচকভাবেই ভাবছি।”

Check Also

764

যেন পাখি হয়ে উড়ে ক্যাচ ধরলেন নাসির!

নাসির হোসেন কি পাখি কোনো? ঈগলের মতো চোখ! ডানা আছে তার? নাকি সুপারম্যান কোনো! এমন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *